বিষপানে শিক্ষকের আত্মহত্যা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩

সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান আত্মহত্যা করেছেন। ঋণগ্রস্থ হওয়ার বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর বিষপান করায় তিনি মারা গেছেন বলে জানিয়েছে পরিবারের লোকজন।

বুধবার দুপুর ২টায় গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তিনি বোতলাগাড়ী ইউনিয়নের মৃত রেয়াজ মাস্টারের ছেলে এবং শহরের মিস্ত্রিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুনের স্বামী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মোখলেছুর রহমান স্কুলের শিক্ষক নিয়োগ সংক্রান্ত আর্থিক লেনদেনের ব্যাপারসহ বিভিন্নভাবে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। আগামী ডিসেম্বর মাসে তিনি অবসর গ্রহণ করবেন। এ অবস্থায় ঋণের জন্য পাওনাদাররা চাপ দেয়ায় স্বামী-স্ত্রীর মধ্যেও মনোমালিন্য দেখা দেয়।

এরই ধারাবাহিকতায় সোমবার সকালে মিস্ত্রীপাড়ার বাসায় উভয়ের ঝগড়া হয়। পরে তার স্ত্রী স্কুলে চলে গেলে একা থাকা অবস্থায় তিনি বিষপান করেন। দুপুরে স্ত্রী হালিমা খাতুন বাড়িতে এলে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় পান।

তাৎক্ষণিক তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। সেখানে নেয়ার পথেই তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

মরহুমের জানাজা নামাজ বুধবার রাতে এশার নামাজের পর রেলওয়ে কারখানা সংলগ্ন ঈদগাহ মাঠে (গেটবাজার) অনুষ্ঠিত হয়। তাকে গোলাহাট কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :