চাঁপাইয়ে নৌকাডুবিতে চারজনের লাশ উদ্ধার, নিখোঁজ ৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৬ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়াল চারজনে। এখনো নিখোঁজ রয়েছেন আটজন।

বুধবার দুপুর আড়াইটার দিকে পাঁকা ইউনিয়নের পদ্মা নদীর লক্ষীপুর চর এলাকায় এই নৌকাডুবির ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের খাইরুল আলমের স্ত্রী নিলফার বেগম ও তার নাতনি মায়সা খাতুন এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর গ্রামের ফিটুর দুই শিশু সন্তান আয়েশা ও আসমাউল।

এ ঘটনায় এখন পর্যন্ত ২০ জনকে জীবিত উদ্ধার করা গেছে। উদ্ধার ব্যক্তিদের তথ্যমতে, এখনো ৭/৮ জন নিখোঁজ রয়েছেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আলী রাব্বী জানান, উপজেলার দুর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি ঘাট থেকে দুপুরে নৌকাটি অন্তত ৩০/৩৫ জন যাত্রী নিয়ে পদ্মার ওপারে পাঁকা ইউনিয়নের দশরশিয়া বাজার যাওয়ার পথে লক্ষীপুর এলাকায় দুর্যোগপূর্ণ আবহাওয়া ও প্রচণ্ড স্রোতের মুখে পড়ে ডুবে যায়।

শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সিরাজ উদ্দিন জানান, খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও রাজশাহীর একটি ডুবরিদল, থানা পুলিশ এবং স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। রাত আটটা পর্যন্ত চারজনের মরদেহ এবং ২০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। জীবিতদের বক্তব্য অনুয়ায়ী আরও অন্তত আটজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। রাত হয়ে যাওযায় বর্তমানে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। আগামীকাল আবারও উদ্ধার কাজ শুরু হবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :