শরীয়তপুরে স্টোরকিপারের মাথা ফাটানোয় তদন্ত কমিটি

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৭

শরীয়তপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আমির হোসেনের মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে স্টোর কিপার চুমে জাহান কালুর বিরুদ্ধে। আহত আমির হোসেনের আবেদনের প্রেক্ষিতে বিষয়টি আমলে নিয়ে সিভিল সার্জন একটি তদন্ত কমিটি গঠন করেছেন। তদন্তে দোষী হলে বিভাগীয় শাস্তির আওতায় আনা হবে স্টোরকিপার কালুকে।

মঙ্গলবার সিভিল সার্জন সাক্ষরিত তদন্ত কমিটিতে প্রধান করা হয়েছে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোস্তফা খোকনকে। সঙ্গে থাকবেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মাসুদ হাসান ও জেলা স্বাস্থ্য শিক্ষা অফিসার মাহাবুব রহমান। আগামী ৭ কার্যদিবসে বিষয়টি তদন্ত করে সিভিল সার্জন অফিসে প্রতিবেদন পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

ভিকটিমের লিখিত অভিযোগ থেকে জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় শরীয়তপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যায়ের মেডিকেল টেকনোলজিস্ট আমির হোসেন তার কক্ষে দায়িত্ব পালন করছিলেন। এ সময় আমির হোসেনের কক্ষে গিয়ে পাঁচ ডোজ করোনার ভ্যাকসিন দাবি করেন একই কার্যালয়ের স্টোরকিপার চুমে জাহান কালু।

ভ্যাকসিন হাসপাতালের বাইরে নিতে হলে দায়িত্বরত কর্মকর্তার অনুমতি লাগবে বলে জানান আমির। তখন স্টোরকিপার কালু ক্ষিপ্ত হয়ে আমিরকে গালিগালাজ করেন। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে চেয়ার দিয়ে আমিরের মাথায় বাড়ি দেন কালু। এতে আমির হোসেনের মাথা ফেটে গুরুতর আহত হন। সহকর্মীরা আমির হোসেনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লা আল মুরাদ বলেন, এই বিষয়ে একটি আবেদন পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করেছি। পরবর্তীতে একটি তদন্ত কমিটি গঠন করে সাত কার্যদিবসে প্রতিবেদন দেওয়ার জন্য বলেছি। পরবর্তীতে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :