চাঁপাইনবাবগঞ্জে নৌকাডুবি; আরও আট জীবিত উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও আটজন জীবিত উদ্ধার হয়েছে। গত বুধবার রাতেই তাদের উদ্ধার করা হয়। এ নিয়ে এখন পর্যন্ত ২৮ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

এদিকে, পদ্মা নদীতে এ ঘটনায় দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সাবিক আল রাব্বী।

তিনি জানান, বুধবার দুপুর আড়াটার দিকে শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি ঘাট থেকে দুপুরে নৌকাটি অন্তত ৩০/৩৫ জন যাত্রী নিয়ে পদ্মার ওপারে পাঁকা ইউনিয়নের দশরশিয়া বাজার যাওয়ার পথে লক্ষীপুর এলাকায় ডুবে যায়। এ ঘটনায় চারজনকে মৃত উদ্ধার করা হয়েছে। আজ সকাল থেকে দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরু করেছে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের একটি দল। গতকাল রাতে আরও আটজনকে জীবিত উদ্ধার করা হয়। তবে আরও ৩/৪ জন নিখোঁজ থাকতে পারে বলে তিনি জানান।

এ ঘটনায় নিহতরা হয়েছেন- শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের খাইরুল আলমের স্ত্রী নিলফার বেগম ও তার নাতনি মায়সা খাতুন এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর গ্রামের ফিটুর দুই শিশু সন্তান আয়েশা ও আসমাউল।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :