প্রধানমন্ত্রীর জন্য আয়োজিত সাংবাদিকদের আনন্দ সমাবেশে হামলা

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৯ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ‘ক্রাউন জুয়েল’ পুরস্কারে ভূষিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়ে বুধবার সকালে আনন্দ র‌্যালি ও সমাবেশের আয়োজন করে গাজীপুর প্রেসক্লাব। ক্লাব চত্বরে এ কর্মসূচি চলাকালে একদল সন্ত্রাসী সমাবেশে হামলা চালায় বলে অভিযোগ।

হামলাকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিঁড়ে ফেলে। এ সময় তারা ডিবিসি নিউজ চ্যানেলের গাজীপুর প্রতিনিধি মাহমুদা সিকদার, দৈনিক বাংলা ভূমির সম্পাদক নজরুল ইসলাম আজাহার এবং নিউজ টুডের গাজীপুর প্রতিনিধি এম এ ফিরোজসহ কয়েকজন সাংবাদিককে লাঞ্চিত করে।

পরবর্তীতে তারা প্রেসক্লাবের ভেতরে প্রবেশের চেষ্টা করলে সাংবাদিকদের বাধার মুখে ব্যর্থ হয়। এ ঘটনায় উপস্থিত সাংবাদিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

সেখানে ক্লাবের সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে বক্তব্য দেন সংবাদের গাজীপুর প্রতিনিধি মুকুল কুমার মল্লিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুজিবর রহমান, বাংলাদেশ প্রতিদিন এবং বৈশাখী টিভির প্রতিনিধি খায়রুল ইসলাম, দেশ রুপান্তর প্রতিনিধি আমিনুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি শাহ সামসুল হক রিপন, সাপ্তাহিক ভাওয়ালের প্রকাশক মনিরুজ্জামান, আমাদের সময়ের স্টাফ রিপোর্টার মোহম্মদ আলম, ক্লাবের দপ্তর সম্পাদক পলাশ মল্লিক, প্রতাপ কুমার ঘোপসহ অনেকে।

প্রতিবাদ সমাবেশ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ক্লাব প্রাঙ্গণ থেকে এক আনন্দ র‌্যালি বের করা হয়। এসময় সংহতি প্রকাশ করে গাজীপুর মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদসহ অনেকে অংশ নেন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :