ঈশ্বরদী আ.লীগের সভাপতি নায়েব, সম্পাদক মিন্টু

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২১, ২০:৩০ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৩

জ্যেষ্ঠ প্রতিবেদক, পাবনা

পাবনা জেলার গুরুত্বপূর্ণ ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস সভাপতি এবং সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার রাত ১০টায় কাউন্সিলে প্রত্যক্ষ ভোট শেষে ঘোষিত ফলাফলে এই তথ্য জানা গেছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনের তদারকিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ১৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর মেয়র ইসাহক আলী মালিথা পেয়েছেন ১১২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র সাকিবুর রহমান শরীফ পেয়েছেন ১২৫ ভোট।

ত্রিবার্ষিক সম্মেলনের সকালে প্রথম অধিবেশনের পর বিকালে আখ গবেষণা ইনস্টিউটের মিলনায়তনে কাউন্সিল অধিবেশন শুরু হয়। এসময় কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতারা সমঝোতার মাধ্যমে সমন্বয় করে কমিটির নেতা নির্বাচনের প্রস্তাব দিলেও শেষ পর্যন্ত কাউন্সিল ভোটে গড়ায়।

কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। কাউন্সিল পরিচালনা করেন পাবনা সদরের এমপি গোলাম ফারুক প্রিন্স।

ঈশ্বরদী ও আটঘরিয়ার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএ)