চাঁপাইনবাবগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও এক লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২১, ১৪:৫৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মানদীতে নৌকাডুবির ঘটনায় ডেইজি খাতুন নামে আরও এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুন্দরগঞ্জ এলাকা থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

নিহত ডেইজি খাতুন (৩৫) পাকা ইউনিয়নের দশরশিয়া বাজার এলাকার হারুন আলীর স্ত্রী। এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচজনে। এখনও নিখোঁজ রয়েছে আরও কয়েকজন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বী জানান, নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনের লাশ এবং ২৮ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সিরাজ উদ্দিন জানান, গত বৃহস্পতিবার রাতে উদ্ধার তৎপরতা শেষ করেছে উদ্ধারকারী দল। এখন পদ্মা নদীর বিভিন্ন পয়েন্টে নিখোঁজ ব্যক্তিদের লাশ কোথাও ভেসে উঠছে কিনা? তা পর্যবেক্ষণ করা হচ্ছে।

গত বুধবার দুপুর আড়াইটায় শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি ঘাট থেকে প্রায় ৩০/৩৫ জন যাত্রী নিয়ে নৌকাটি পাকা ইউনিয়নের দশরশিয়া বাজার এলাকায় যাওয়ার পথে লক্ষীপুর চর এলাকায় নৌকাটি ডুবে যায়।

প্রশাসন ও স্থানীয়রা জানিয়েছেন, অতিরিক্ত মালামাল, দুর্যোগপূর্ণ আবহাওয়া এবং প্রচণ্ড স্রোতের কারণেই এ নৌকাডুবির ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইমস/১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :