স্বামীর নির্যাতনে স্ত্রীর গর্ভপাত

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২১, ২১:০০

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটুল গ্রামে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের পর গর্ভপাতের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় শুক্রবার রাতে তিনজনকে আসামি করে গৃহবধূর মা রিতা বেগম একটি মামলা করেছেন। মামলার পর থেকে স্বামীসহ আসামিরা পলাতক আছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে উপজেলার আটারপুর ইউনিয়নের বরন গ্রামের রিতা বেগমের মেয়ে মিম আক্তারের (১৯) সঙ্গে একই উপজেলার আটুল গ্রামের নুর ইসলামের ছেলে রায়হান ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন কারণে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন মেয়েটিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। এক পর্যায়ে গত (২৬ সেপ্টেম্বর) রাতে ওই গৃহবধূকে স্বামীসহ শ^শুর নুর ইসলাম (৪৫) ও শাশুড়ি রাজিয়া সুলতানা (৪০) মারপিট করার কারণে ওই গৃহবধূর গর্ভে থাকা তিন মাসের বাচ্চার গর্ভপাত ঘটে। পরে মেয়ে মা জানতে পেরে পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। পরে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :