কন্যার ভালোবাসায় সাফল্য, অর্থপ্রাপ্তি মকরের

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ০৯:০২

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ

মেষ রাশি আজ কিছুটা নিস্তেজ বোধ করতে পারেন। তবে আপনাকে শান্ত এবং শীতল থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অভ্যন্তরীণ শান্তির জন্য ধ্যানে কিছু সময় ব্যয় করুন। আপনার হাতে অনেক নতুন প্রকল্প হস্তান্তর করার কারণে কাজ কিছুটা বিশৃঙ্খল হতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ লাভজনক হবে।

বৃষ

আপনি আজ আধ্যাত্মিকতার বোধে ডুবে থাকতে পারেন, যা ঘন্টার পর ঘন্টা ধ্যান এবং যোগে পরিণত হবে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, এবং ঘরের মধ্যে থাকুন। বাড়িতে বয়স্কদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। দম্পতির ঝগড়া মিটে যাবে।

মিথুন

আপনার মধ্যে এমন কিছু প্রতিভা রয়েছে যা আপাতত লুকিয়ে আছেন। নিজের দিকে একবার তাকান এবং সেই প্রতিভাগুলি পুনরুজ্জীবিত করুন। আপনি হয়তো অবাক হবেন এবং অন্যদেরও অবাক করবেন। কিছু স্ব -অনুসন্ধান করার সময় খোলা মন রাখুন। বুঝতে পারবেন যে আপনার গোপন প্রতিভা এমন একটি বিষয় যা কখনও ভাবেননি।

কর্কট

পরিবারের কোনও সদস্য, সম্ভবত আপনার মায়ের স্বাস্থ্যের কারণে মন খারাপ হতে পারে। আপনার কাজে আজ অনেক মনোযোগের প্রয়োজন হবে। বাচ্চাদের সাহায্যের প্রয়োজন হতে পারে কারণ আপনার সঙ্গীও ব্যস্ত থাকবে। এটি একটি হৈচৈপূর্ণ দিন হতে চলেছে।

সিংহ

আজকের দিনটি আপনার জন্য বাড়িতে একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনি বাচ্চাদের এবং স্ত্রীকে নিয়ে ব্যস্ত থাকবেন। শিক্ষা এবং চাকরির ক্ষেত্রে আপনি কিছু ভাল খবর শুনতে পারেন। আপনি যদি আজ কোনও গয়না কিনছেন, তাহলে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি খুব বেশি ব্যয় করবেন না।

কন্যা

ভালোবাসা আজ আপনার কাছে আসতে চলেছে, তবে আপনি তা গ্রহণ করবেন কি করবেন না তা আপনার উপর নির্ভর করে। সুবিধা এবং অসুবিধা দেখুন, আপনি এই ঝুঁকির যোগ্য? কর্মক্ষেত্রে হয়তো বিপরীত পথে যেতে চান এবং আসলে কিছু ঝুঁকি নিতে পারেন। ঝুঁকি নেওয়া আপনাকে কর্মক্ষেত্রে আলোর দিকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

তুলা

তুলা রাশি পারিবারিক বিষয়ে আজ খুব ব্যস্ত থাকবেন। বাড়িতে তর্ক এড়ানোর চেষ্টা করুন। কাজ আজ আপনার খুব বেশি মনোযোগের দাবি করবে না, তাই আপনি গার্হস্থ্য বিষয়ে বেশি মনোযোগ দিতে পারেন। আজ কোন বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃশ্চিক

আপনি যতই আরাম করার চেষ্টা করুন না কেন, কিছু না কিছু আপনাকে ব্যস্ত রাখতে চলেছে। মা-বাবার প্রতি আপনার মনোযোগ প্রয়োজন এবং সেদিকে কাজ করবেন। এই সময়ে সবদিক বিবেচনা করে সেই অনুযায়ী আপনার দিন পরিচালনা করা ভাল। অবিবাহিতদের অবশ্যই এখনই সঙ্গী খোঁজা শুরু করা উচিত।

ধনু

কর্মক্ষেত্রে কেউ কারও আপনার উপর নজর পড়তে চলেছে। তবে তাদের সঙ্গে সম্পর্ক রোমান্টিক রূপ নেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনি বিষয়গুলো ভেবেছেন তা ঠিক কিনা। আপনার করণীয় তালিকার সমস্ত জিনিসগুলো বন্ধ করার জন্য এটি একটি ভাল দিন, তাই আপনি যা কিছু সময়ের মধ্যে করেননি, আজই সেদিকে যান। অন্যদিকে, নিজেকে ফিট রাখতে এবং রোগ প্রতিরোধ ক্ষমতা নিয়ে কাজ করার জন্য এক ঘণ্টা ব্যায়াম করুন।

মকর

মকর রাশির আয়ের নতুন উৎস আপনার পথে আসবে। জীবনে আপনার সঙ্গী হতে পারে বা ব্যবসার ক্ষেত্রে আপনার নতুন সঙ্গী আসতে পারে। বাবা-মায়ের যে কোনও স্বাস্থ্য সমস্যা আজ সমাধান হবে। একটি নতুন শখ, সৃজনশীল কিছু আপনাকে এগিয়ে নিয়ে যাবে এবং মনকে সর্বাধিক ব্যস্ত রাখবে।

কুম্ভ

উত্তেজনাপূর্ণ পরিবেশ তৈরি করার সবচেয়ে ভাল জিনিস হল চেষ্টা করা এবং ধ্যান করা। আপনার মনকে শান্ত করতে সাহায্য করবে। আজ অন্য যে কোন কিছুর চেয়ে আপনার কেরিয়ারের দিকে বেশি মনোযোগ দিন। অবিবাহিতরা এমন কাউকে খুঁজে পেতে পারে যার প্রতি তারা আকৃষ্ট হবেন এবং কিছু ভাল যোগাযোগ গ্রহণ করতে বাধ্য।

মীন

মীন রাশির আজ আপনার রোমান্টিক দিকটি অন্বেষণ করার দিন। বাইরে যান এবং নিজের অনুভূতি পছন্দের মানুষটিকে বলুন। আপনার কেরিয়ারের দিকে নজর দেওয়াও গুরুত্বপূর্ণ। আপনি কি আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্যে কাজ করছেন? যদি না হয়, তাহলে এখনই শুরু করার সময়।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :