গোপালগঞ্জে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ১৪:২৪

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুব্রত সাহার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. তাপস বিশ্বাস অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে কাশিয়ানী থানায় একটি মামলা করেন।

গ্রেপ্তররা হলেন মাইক্রোবাস চালক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রামের আব্দুর রহিম বিশ্বাস, কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আরমান শিকদার, রুবেল শিকদার ও বাগঝাপা গ্রামের ইশানুর শেখ। গ্রেপ্তারদের শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসক সুব্রত সাহার ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাইক্রোবাস চালকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় ডা. সুব্রত সাহাকে কুপিয়ে আহত করে একদল দুর্বৃত্ত। কাশিয়ানী উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত ডা. সুব্রত সাহাকে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মাইক্রোবাসে করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে হেলিকপ্টার করে তাকে ঢাকার আল মানার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ডা. সুব্রত সাহার সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে রোগী না পাঠানোর কারণে তারা সন্ত্রাসী ভাড়া করে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :