পাবনায় যৌন উত্তেজনক ওষুধ কারখানার সন্ধান, আটক ১

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ২০:২৯

পাবনা শহরের সাত্তার বিশ্বাস সুপার মার্কেটের ৫ম তলায় আবাসিক ভবনে রিবাদ ইউনানি ড্রাগ লিমিটেড নামে একটি যৌন উত্তেজক ওষুধ কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ।

রবিবার বিকালে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ওই আবাসিক ভবনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নামে বেনামে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরির কাঁচামাল, তৈরিকৃত মালামালসহ মালিক শরীফুল ইসলামকে আটক করে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- জেলা নির্বাহী ম্যাজিট্রেট সাইফুল ইসলাম, জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস ছালাম, জেলা ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক সুকর্ন আহম্মেদ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হান্নানসহ ডিবি পুলিশের অন্যান্য সদস্যরা। এ সময় ওষুধ প্রশাসন অধিদপ্তর ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সংশ্লিষ্টরা অভিযুক্ত কোম্পানির সকল কাগজপত্র যাচাই বাছাই করে নিয়ম বহির্ভূতভাবে মানবদেহের জন্য ক্ষতিকারক একাধিক যৌন উত্তেজক ওষুধ তৈরি করার দায়ে মালিক শরীফুল ইসলামকে এক মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেন। এ সময় ওই আবাসিক ভবন থেকে জব্দ সব মালামাল জব্দ করা হয়।

জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুস ছালাম বলেন, আটক শরীফুল ইসলাম পাবনা পৌর সদরের দিলালপুর মহল্লার মৃত আক্কাস আলী বিশ্বাসের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই আবাসিক ভবনের একটি কক্ষে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরি করে জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করে আসছিল।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :