বিএনপি শুধু লুটপাট করেছে: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ২০:৪৬

সুনামগঞ্জ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সুনামগঞ্জে রেললাইন আমার কিংবা কোন এমপি সাহেবের হুকুমে হবে না। যেদিকে মানুষের বসবাস, ইঞ্জিনিয়ার যেদিকে বলবেন- সেদিকেই রেললাইন যাবে। যারা আওয়ামী লীগে আশ্রয় নিয়ে টেন্ডারবাজি, দুর্নীতি করছেন, দলে বিভাজন সৃষ্টির পাঁয়তারা করছে তাদের বিতাড়িত করতে হবে। সুরঞ্জিত সেনগুপ্ত আমার বড় ভাই। দিরাইয়ে এলে আমি ড. জয়া সেনগুপ্তা এমপিকে মিস করি। তিনি আমার বৌদি। তিনি অসুস্থ। তার সুস্থতা কামনা করি।

রবিবার বিকাল সাড়ে ৩টায় সুনামগঞ্জের দিরাই পৌর শহরের থানা পয়েন্টে দিরাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের শোকসভা তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি এদেশের জন্য কি করেছে। ক'টা মসজিদ-মন্দির, ব্রিজ, সড়ক করেছে। শুধু লুটপাট করেছে। তাই তারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন।

জননেত্রী শেখ হাসিনা এদেশকে আমূল বদলে দিয়েছেন। হাওর জনপদে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। এই বাংলাদেশ এখন নিজের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করতে পারছে। নদীর তলদেশে টানেল নির্মিত হচ্ছে। সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অনেক উন্নয়ন কাজ হয়েছে। রেললাইন, বিমানবন্দর হবে। এগুলো শেখ হাসিনার অবদান।

মন্ত্রী বলেন, আমি দরিদ্র পরিবারের সন্তান। আমি এসেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে মানুষের জন্য কাজ করতে। কিছু লোক আমাকে প্রধানমন্ত্রীর কাছে মন্দভাবে উপস্থাপন করতে চায়। আপনাদের কাছে বিচার দিয়ে গেলাম। আমি কয়টা অন্যায় কাজ করেছি গত ১২ বছরে। দিরাইয়ের মানুষ আজ আমাকে ৭টি উন্নয়ন কাজের অনুরোধ করছেন। আমি বলব শুধু এই ৭টি নয় আরও ৭০টি কাজ করতে হবে। আপনাদের দুঃখগুলো আমি একা দূর করতে পারব না, আমি আমার নেত্রীর অনুমতি নিয়ে আপনাদের কাজগুলো সম্পন্নের চেষ্টা করব।

দিরাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমীরণ দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সহসভাপতি রেজাউল করিম শামীম, সৈয়দ আবুল কাশেম, শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান অবণী মোহন দাস, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সদস্য ও দিরাই উপজেলার চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সাবেক যুগ্ম সচিব মিজানুর রহমান, দিরাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, দিরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, প্রয়াত আছাব উদ্দিন সরদারের ভাতিজা শাহ আলম সরদার প্রমুখ।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :