চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ২২:৫৯

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া টোল ঘর এলাকা থেকে ৩০ বোতন ফেনসিডিল নিয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আহমেদ তমালসহ দুজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার বারঘরিয়া মহানন্দা ব্রিজের টোল ঘর এলাকা থেকে ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই মাস্টারপাড়া মহল্লার ফারুক আহমেদের ছেলে বর্তমান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল আহমেদ তমাল (৩০) ও পৌর এলাকার নাখরাজপাড়া মহল্লার রেজাউল করিমের ছেলে আবু মঞ্জুর জুয়েল।

চাঁপাইনবাবগঞ্জ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দীন সরদার জানান, গোপল সংবাদের ভিত্তিতে মহানন্দা ব্রিজের টোল ঘরে এলাকায় ডিবি পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়। বিভিন্ন যানবহন তল্লাশির সময় মোটরসাইকেল থাকা দুজনের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

বিষয়টি রাত সাড়ে ৯টার দিকে নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশের ওসি বাবুল উদ্দীন সরদার। তবে ফয়সাল আহমেদ তমালের সঙ্গে অন্যজন ছাত্রলীগের সঙ্গে জড়িত কি না এ বিষয়ে কিছুই জানাতে পারেননি ওসি।

এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ মোবাইল ফোনে জানান, বর্তমানে ফয়সাল আহমেদ তমাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছেন। ব্যক্তির কোনো দায়ভার সংগঠন নেবে না বলে তিনি মন্তব্য করেন। দ্রুত তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান সাইফ।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :