দাঁড়িয়ে প্রসাব করায় খুন করা হয় সুমনকে: পুলিশ

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২১, ১৭:০২

মুখে দাঁড়ি রেখে দাঁড়িয়ে প্রসাব করা নিয়ে বিরোধের জের ধরেই খায়রুল ইসলাম সুমন (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামি বাবুকে(২৭) গ্রেপ্তারের পর এ তথ্য জানিয়েছেন বগুড়ার পুলিশ সুপার।

সোমবার বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার বাবু গাবতলী উপজেলার সোনারায় গ্রামের আব্দুস সামাদের ছেলে। তিনি বগুড়া শহরের কানুছগাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে বগুড়া শহরের কানুছগাড়ি এলাকায় খায়রুল ইসলাম সুমনকে ছুরিকাঘাতে খুন করা হয়।

পুলিশ সুপার জানান, গত রবিবার রাতে গোয়েন্দা পুলিশের একটি দল কাহালু থানার মুরইল এলাকা থেকে বাবুকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর বাবু হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে তার অন্য সহযোগীর নামও প্রকাশ করে।

গ্রেপ্তার বাবু পুলিশকে জানায় ২৯ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে কানুছগাড়ি এলাকায় একটি গ্যারেজে প্রসাব করতে যায় খায়রুল ইসলাম সুমন। এসময় তিনি দাঁড়িয়ে প্রসাব করছিলেন। মুখে দাঁড়ি রেখে দাঁড়িয়ে প্রসাব করার করা নিয়ে বাবু তাকে গালিগালাজ করেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

একপর্যায় খায়রুল সড়কের পাশে রাখা তার প্রাইভেটকারে বসে থাকেন। কিছুক্ষণের মধ্যেই বাবু তার এক সহযোগীকে সঙ্গে নিয়ে প্রাইভেটকারের গ্লাস ভেঙে সুমনের হাতে ছুরিকাঘাত করে। এ সময় সুমন গাড়ি থেকে নেমে দৌড়ে একটি ফার্মেসিতে আশ্রয় নেয়। সেখানে ঢুকে সুমনকে উপর্যুপরী ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সুমন রংপুর শহরের সাতগাড়া মিস্ত্রীপাড়ার আব্দুল খালেকের ছেলে। তিনি বগুড়া শহরের সাবগ্রাম এলাকায় বসবাস করে রেন্ট-এ কারের ব্যবসা করতেন। ঘটনার রাতে সুমন তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে কানুছগাড়ি এলাকায় আড্ডা দিতে যান।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :