ফেনীতে ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের আড্ডা বন্ধে অভিযান

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২১, ১৯:৩৪ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২১, ১৯:৩১

ফেনীতে স্কুল-কলেজের ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের আড্ডা বন্ধে অভিযান চালিয়েছে পুলিশ। সোমবার দুপুরে ফেনী মডেল থানা পুলিশের একটি টিম শহরের রাজাঝির দীঘির পাড়ে অভিযান পরিচালনা করে বেশ কয়েকজন শিক্ষার্থীকে আটক করে। যদিও পরে তাদের সবাইকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিক্ষার্থীদের একটি অংশ ওই দীঘির পাড়ে আড্ডা জমায়। সহপাঠী বন্ধু -বান্ধবীদের সঙ্গে ঘোরাফেরা করে। আড্ডারত থাকাকালীন গল্প-গুজবের পাশাপাশি ধূমপানে জড়িয়ে পড়ছে।

এসব কর্মকাণ্ড দেখে পথচারীদের অনেকেই বিরক্তি প্রকাশ করলেও সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাংয়ের কর্মকাণ্ডের বিষয়টি চিন্তা করে কেউ প্রতিবাদ করে না। তবে পুলিশ দেখলে এসব শিক্ষার্থীরা দীঘির পাড় থেকে সরে পড়ে। পুলিশ চলে যাওয়ার পর পুনরায় আড্ডায় বসে যায়।

ফেনী মডেল থানার এসআই মো. সিরাজুল ইসলাম জানান, এসব শিক্ষার্থীরা আমাদের ভাই-বোন ও সন্তানের মতো। স্কুল কলেজ চলাকালীন আড্ডা না দেয়ার জন্য পুলিশ তাদেরকে তাড়া করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা জানান, স্কুল কলেজ ফাঁকি দিয়ে শহরের কিছু জায়গায় বসে শিক্ষার্থীরা আড্ডা দিয়ে যেন বিপথগামী না হয়, সেজন্য এই নজরদারীর ব্যবস্থা নেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :