শ্রীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২১, ২০:৪৩

গাজীপুরের শ্রীপুরে ২০ মাসের দুধের শিশুকে রেখে এক গৃহিনী মায়ের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে এলাকার জনমনে ভয় ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গৃহিনীর স্বামীর দাবি, আত্মহত্যা; তবে বাবার দাবি হত্যা।

রবিবার গভীর রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ভুতুলিয়া গ্রামে শিমুল আক্তার (২৫) নামে ওই গৃহিনীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে। শিমুল আক্তার ভালুকা উপজেলার কাশর গ্রামের ইসমাঈলের কন্যা।

জানা যায়, প্রায় ৩ বছর আগে গাজীপুরের ভুতুলিয়া গ্রামের শহিদুলের সাথে আনুষ্ঠিকভাবে বিয়ে হয় শিমুলের। শহিদুল ইসলাম পাশের মাওনা ইউনিয়নের বড়বাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। শহিদুল ও শিমুল দম্পতির সাফিয়া নামে ২০ মাসের ফুটফুটে দুধের বাচ্চা রয়েছে।

শিমুলের বাবা ইসমাঈল হোসেন ঢাকা টাইমসকে জানান, আমার মেয়ে মাস্টার্স পরীক্ষা দিচ্ছে। হাসিখুশি শিক্ষিত একটি মেয়ে কেনো আত্মহত্যা করবে? চাঁদের মতো ফুটফুটে একটি মেয়ে আছে তার। নিশ্চয়ই শহিদুল আমার মেয়েকে মেরে আত্মহত্যার নাটক সাজিয়েছে। কাজেই মৃত্যুর সঠিক কারণ জানতে মেয়ের মৃতদেহ ময়নাতদন্তের আবেদন করেছি।

শহিদুল ইসলাম বলেন, দু'দিন যাবত স্ত্রী শিমুল আক্তারের সাথে পারিবারিক নানান বিষয় নিয়ে একটু কথা কাটাকাটি চলছে। গত রবিবার সকাল স্কুলে যাওয়ার সময় স্ত্রী শিমুল আক্তার বায়না ধরে তাকে মাওনা নিয়ে যেতে হবে। সময় স্বল্পতার কারণে স্ত্রী শিমুল আক্তারকে বাড়িতে রেখেই চলে যান তিনি। এরপর একে একে তার স্ত্রী ১৩টি কল দেয়। কিন্তু মোবাইল সাইলেন্ট থাকায় রিসিভ করতে পারেননি। স্কুলে যেয়ে ফোন রিসিভ করা মাত্র তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এরপর বৃষ্টির কারণে স্কুল থেকে ফিরতে দেরি হলে নানান প্রশ্নের সম্মুখীন হতে হয় তাকে। এর জেরে রাতেও ঝগড়া হয় তাদের মধ্যে। এসব কারণেই সে আত্নহত্যা করতে পারে বলে জানান তিনি।

আরও জানান, মৃত্যুর পর তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ তিনি নিজেই নামিয়েছেন। পরবর্তীতে মোটরসাইকেল চালিয়ে স্থানীয় নায়েব আলী মার্কেটে গিয়ে স্ত্রীর স্বজনদের খবর দেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া ঢাকা টাইমসকে বলেন, মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :