ফেনীতে সিআইডির অভিযানে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফেনী
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২১, ২০:২৬

ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের মোহাম্মদ আলীতে আবদুল্লাহ আল মামুন নামে হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে সিআইডি। তিনি ২০১৭ সালের ২৭ জুন রাতে ধর্মপুর ইউনিয়নের মঠবাড়িয়া এলাকার রেজাউল করিমকে পিটিয়ে হত্যা মামলার অন্যতম আসামি। এ হত্যাকাণ্ডের পর নারায়ণগঞ্জে ওয়াটার ফিল্টারের কাজ করে আত্মগোপন করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রেজাউলকে পিটিয়ে আহতের পর ওইদিন রাতে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। ঢাকায় নেয়ার উদ্দেশ্যে রওনা হলে পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ইতিমধ্যে ৪ আসামি গ্রেপ্তারের পর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মামুনের নাম উঠে আসে। মামুন (২৩) মঠবাড়িয়া এলাকার বড় পুকুর ভূঁঞা বাড়ির মনির হোসেনের ছেলে। ঘটনার পর থেকে আত্মগোপন করে নারায়ণগঞ্জ জেলায় ওয়াটার ফিল্টারের কাজ করে আসছিল।

তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, মামলাটি অধিকতর তদন্তের জন্য সিআইডিতে হস্তান্তর করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. দুলাল মিঞা সোমবার বিকালে মোহাম্মদ আলী বাজার থেকে মামুনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক মো. দুলাল মিঞা জানান, রেজাউল হত্যার ঘটনায় তার বাবা আবদুল হক বাদি হয়ে মামলা করেন। মামলাটি প্রথমে মডেল থানা পুলিশ ও পিবিআই তদন্ত করে। পিবিআইয়ের তদন্তকালে ৪ আসামি গ্রেপ্তার হয়। পিবিআই আদালতে অভিযোগপত্র দাখিল করলেও অধিকতর তদন্তের জন্য পুনরায় সিআইডিকে দায়িত্ব দেয়া হয়।

ফেনী সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, গোয়েন্দা তথ্য ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামুনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে মামলার অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তার, আলামত উদ্ধার ও মামলার রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :