পুকুরে গৃহবধূর মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২১, ১৯:৪৮

পঞ্চগড়ে পুকুর থেকে রোকেয়া বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বাড়ির পাশের পুকুরে স্ত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী এরশাদ আলী (৩৫) কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, উপজেলা সদরের সাতমেরা ইউনিয়নের জোতহাসনা গ্রামের এরশাদ আলীর সাথে সাত বছর আগে তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার রোকেয়া বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে দুটি মেয়ে সন্তান রয়েছে। মঙ্গলবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সকলেই ঘুমিয়ে পড়লে সকালে পুকুরে রোকেয়ার মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

গৃহবধূ বাবা রবিউল ইসলাম বলেন, ‘ভোরে আমার জামাতা ফোন করে জানান, আপনার মেয়ে রাতে বাড়ি থেকে বের হয়ে গেছে। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। আর আমি এলাকায় এসে জেনেছি, রাতে তাদের দুজনের মধ্যে ঝগড়াঝাটি হয়েছিল। আমার মেয়ে সাঁতার জানে। পুকুরে তার আত্মহত্যা করার কথা না। তাকে হত্যা করে পানিতে ফেলে দেওয়া হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।’

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া বলেন, মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে ময়নাতদন্তের পর এটি আত্মহত্যা নাকি হত্যা- তা জানা যাবে।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :