গাজীপুরে একই ঘরে প্রেমিক-প্রেমিকার লাশ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১১:৩৬ | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২১, ১১:২৬

গাজীপুরের কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের একটি ঘরের ভেতর থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- হৃদয় গমেজ (২৫)। সে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে। নিহত প্রেমিকা ইভানা রোজারিও (২২) একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের মৃত স্বপন রোজারিওর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত চার-পাঁচ বছর ধরে হৃদয় গমেজ এবং ইভানা রোজারিও মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। যা দুই পরিবারই জানতো। প্রেমিক হৃদয় গমেজ ব্র্যাকে চাকরি করতেন এবং প্রেমিকা ইভানা রোজারিও ঢাকার উত্তরার একটি নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

বুধবার সকালে হৃদয়ের মা নিজ প্রয়োজনে স্থানীয় ভূমি রেজিস্ট্রি অফিসে যান। এসময় বাড়ি ফাঁকা পেয়ে হৃদয় গমেজ তার প্রেমিকা ইভানা রোজারিওকে ডেকে নেন। সারা দিন তারা ওই বাড়িতেই ছিলেন। সন্ধ্যায় ৭টার দিকে হৃদয় গমেজের মা বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করলে কোনো সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে ঘরের মেঝেতে দুজনের লাশ দেখতে পান।

এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা বন্ধ পেয়ে দেয়াল টপকে ঘরে প্রবেশ করে মেঝেতে প্রেমিকার উপর প্রেমিকের লাশ পড়ে থাকতে দেখতে পান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, খবর পেয়ে রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় প্রেমিক হৃদয়ের পেটে এবং প্রেমিকা ইভানার গলায় ছুরিকাঘাত করা অবস্থায় ঘরের মেঝেতে লাশ পড়ে রয়েছে। হৃদয়ের হাত থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সকাল থেকে সন্ধ্যার কোন এক সময়ে প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা করে হৃদয় নিজের পেটে ছুরি দিয়ে আঘাত করে আত্মহত্যা করেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :