সাংবাদিকদের সহযোগিতা চাইলেন কালিয়াকৈর মেয়র

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২১, ১৭:৪২

অনেকটাই হতাশ কালিয়াকৈর পৌরসভার মেয়র। ভারাক্রান্ত মনে সাংবাদিকদের উদ্দেশে বললেন, ‘যতদিন মেয়রের দায়িত্ব নিয়ে এই চেয়ারে আছি ততোদিন আপনাদের সহযোগিতা চাই। জনগণের জন্য অনেক কাজ করেছি। তবে সব কাজে সফল হতে পারিনি। কিছু কাজ অপরিপূর্ণ রয়ে গেছে। যদি সুযোগ আসে তবে বাস্তবায়ন করব। আমার উন্নয়নমূলক কর্মকাণ্ডে আপনাদের সহযোগিতা কামনা করছি।’

বৃহস্পতিবার সকালে কালিয়াকৈর পৌরসভার সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন মেয়র মুজিবুর রহমান।

মেয়র বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৪ অক্টোবর মন্ত্রীসভার বৈঠকে জানিয়েছেন ৫ বছর মেয়াদ শেষ হলে পৌর মেয়রের পদ ছাড়তে হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচন সম্পন্ন না হলে পৌরসভার দায়িত্বে আসবেন প্রশাসক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রীসভা বৈঠকে স্থানীয় সরকার পৌরসভা (সংশোধন) আইন ২০২১ খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় কালিয়াকৈরসহ দেশের অন্যান্য যে কয়টি পৌরসভায় নির্বাচন হয়নি ওইসব পৌরসভার দায়িত্বে আসছে প্রশাসক। সরকারের নির্দেশনা অনুযায়ী পৌরসভায় প্রশাসক নিয়োগের আগ পর্যন্ত যে কয়দিন আমি এই চেয়ারে আছি, ততোদিন আপনাদের সহযোগিতা কামনা করছি।

এসময় মেয়র মুজিবুর রহমান পৌর এলাকার নির্মাণাধীন বিভিন্ন রাস্তা-ঘাট, ড্রেনসহ নানা উন্নয়নমূল্যক কাজ দ্রুত শেষ করবেন বলে জানান। পরবর্তীতে প্রশাসক নিয়োগের পর তার অধীনেও অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করা হবে।

সভা শেষে মেয়র সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘সরকারের নির্দেশনা অনুযায়ী কালিয়াকৈরে পৌর নির্বাচন ঘোষণা দিলে আমি প্রার্থী হিসেবে আপনাদের সহযোগিতা কামনা করছি।’

সভায় পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :