বিএনপিকে জনগণ ভোট দেবে না: উপমন্ত্রী শামীম

প্রকাশ | ০৭ অক্টোবর ২০২১, ২০:১৭

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপির জন্মটাই পেছনের দরজা দিয়ে এবং সে কারণেই তারা সবসময় পেছনের দরজা খোঁজে। কিন্তু বিএনপির আর পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার সুযোগ নেই। গণধিকৃত ও দুর্নীতিগ্রস্ত দল বিএনপিকে আর এ দেশের জনগণ ভোট দেবে না। কারণ, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের টাকা বিদেশে পাচার করেছে, এতিমের টাকা মেরে খেয়েছে, দেশের সম্পদ লুটেপুটে খেয়েছে। হাওয়া ভবন করেছে। তারা ক্ষমতায় থাকতে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। ক্ষমতায় না থাকতে পেরে সারাদেশে জ্বালাওপোড়া করছে, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে।

বৃহস্পতিবার বিকালে শরীয়তপুরের সখিপুর থানার সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির কাজই হচ্ছে জনগণকে বিভ্রান্ত করা, দেশবিরোধী ষড়যন্ত্র করা। এসব করে ক্ষমতায় যাওয়া যায় না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এদেশের জনগণ একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যাহত রাখতে এদেশের জনগণ বারবার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

এনামুল হক শামীম বলেন, সাংবিধানিক নিয়ম মেনে নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে অংশগ্রহণ করতে হবে। এছাড়া বিএনপির কোনো পথ নেই। এতোদিন ক্ষমতার বাইরে থেকে তাদের মাথা ঠিক নেই, তারা তাদের নেত্রীর কথা ভুলে গেছেন। খালেদা জিয়া বলেছিলেন, ‘দেশে পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নয়।’ এখন আবার তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। যা জনগণের মধ্যে হাস্যরসের সৃষ্টি করছে।

সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাব্বির মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহসভাপতি জিতু মিয়া বেপারী, মোজাম্মেল হক মোল্যা, কহিনুর সুলতানা দোলা, নাসির সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার প্রমুখ।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এলএ)