সৈয়দপুরে ট্রাকচাপায় তাবলিগের সাথী নিহত

প্রকাশ | ০৭ অক্টোবর ২০২১, ২১:১০

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস

নীলফামারীর সৈয়দপুরে ট্রাকচাপায় তাবলিগ জামাতের এক সাথী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমুহনী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম আব্দুল ওয়াহাব (৩২)। তিনি নরসিংদী জেলার সোনাতলার মতিয়ার রহমানের ছেলে। 

জানা যায়, চৌমুহনী বাজার মসজিদে তাবলিগের চিল্লায় জামাতে এসেছিলেন। সকালে বাজারে এসে দাওয়াতি কাজ করে ফেরার সময় ট্রাকটি তাকে ধাক্কা দেয়। এতে পাঁচজন পথচারী দাওয়াতি সাথী ছিটকে পড়েন। তখন অবস্থা বেগতিক দেখে পালাতে গিয়ে নিহত ব্যক্তিকে চাপা দেয় ট্রাকটি। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। আহত অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এলাকাবাসী ছুটে এসে ট্রাকসহ চালককে আটক করেছে। চালকের নাম রুবেল (২২)। তিনি নওগাঁ জেলার মহাদেবপুরের বিরনগ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। পুলিশ খবর পেয়ে চালককে আটক ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে এসেছে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, আটক চালকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে নরসিংদীতে পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। 

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এলএ)