নালিতাবাড়ীতে সাতজন মিলে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার ২

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২১, ২০:৪৬

শেরপুরের নালিতাবাড়ীতে নিভৃত পতিত বাড়িতে নিয়ে মা-মেয়েকে সাতজনে মিলে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশীকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার সকালে নালিতাবাড়ী থানায় একটি মামলা করার পর অভিযুক্তদের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার পলাশীকুড়া গ্রামের আব্দুল বাছেদ আলীর ছেলে গরু ব্যবসায়ী আব্দুস সাত্তার (৪২) ও আব্দুস সোবহানের ছেলে সাদেক আলী (৩০)।

থানা পুলিশ জানায়, কয়েকদিন আগে শেরপুর সদর উপজেলার তেবারঘরিয়া গ্রামের জনৈক গৃহবধূ তার কিশোরী মেয়েকে (১৬) সঙ্গে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। বেড়ানো শেষে শনিবার বেলা ১১টার দিকে তারা অটোবাইকে করে শেরপুর যাওয়ার উদ্দেশ্যে বের হন।

কিন্তু স্থানীয় এক দালাল ও ওই গৃহবধূর পাড়া-প্রতিবেশি ভাই, মা-মেয়েকে সঙ্গে নিয়ে সারাদিন নালিতাবাড়ী উপজেলার বিভিন্নস্থানে নিয়ে ঘুরাফেরা করার পর রাতে পুনরায় পলাশীকুড় গ্রামে নিয়ে আসে। পরে তাদেরকে কৌশলে ঢাকায় বসবাসকারী পলাশীকুড়া গ্রামের জনৈক উসমানের নির্মাণাধীন জনশুন্য বাড়িতে নিয়ে যায়।

সেখানে নেওয়ার পর স্থানীয় সাতজন পুরুষ মিলে মা এবং মেয়েকে বাড়ির পৃথকস্থানে নিয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। রবিবার সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে পলাশিকুড়াস্থ বাড়ি ফিরে ঘটনা প্রকাশ করলে স্বজনেরা ৯৯৯-এ ফোন করেন। এতে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালানো হয়।

অভিযানে আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী ও ধর্ষণে অভিযুক্ত গরু ব্যবসায়ী আব্দুস সাত্তার (৪২) এবং অভিযুক্ত সাদেক আলীকে (৩০) আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে নালিতাবাড়ী থানায় জড়িত সাতজনের বিরুদ্ধে মামলা করেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, রবিবার সকালে ৯৯৯ থেকে বার্তা আসার সঙ্গে সঙ্গেই আমরা অভিযান চালিয়ে জড়িত দুজনকে আটক করি। অন্যদেরকে আটকের চেষ্টা চলছে। থানায় মামলা করার পর ভুক্তভোগী মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :