আমৃত্যু আপনাদের সেবক থাকতে চাই: প্রতিমন্ত্রী পলক

প্রকাশ | ১২ অক্টোবর ২০২১, ২২:০২

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটা জীবন শ্রমিক, কৃষক ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেছেন। শোষিত ও বঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের এক একজন সৈনিক। বিগত করোনা-বন্যায় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থেকেছে, কৃষি শ্রমিক সংকটে জীবনের ঝুঁকি নিয়ে কৃষকের ধান কেটে গলায় তুলে দিয়েছে। সংসদ সদস্য হিসেবে নয়, আমি আমৃত্যু আপনাদের পলক ও সেবক হয়ে থাকতে চাই।

মঙ্গলবার দুপুরে সিংড়া বাসটার্মিনালে উপজেলা ও পৌর শ্রমিকলীগ আয়োজিত শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য দেন- পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আ.লীগের সভপতি ওহিদুর রহমান শেখ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, সহ-সভাপতি এসএম বাদল, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সেন্টু, শ্রমিক নেতা রনজু আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১২অক্টোবর/এলএ)