আর্থিক প্রতারণা মামলায় নোরাকে তলব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৩:১৩

২০০ কোটি টাকা আর্থিক প্রতারণার একটি মামলায় এবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে তলব করা হলো বলিউডের এই সময়ের অন্যতম সেরা আইটেম তারকা নোরা ফাতেহিকে। মামলাটিতে জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবারই তাকে ডেকে পাঠানো হয়েছে।

পাশাপাশি আবারও ডেকে পাঠানো হয়েছে বলিউডের শ্রীলংকার সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকেও। এর আগে গত ১৫ সেপ্টেম্বর এই নায়িকাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল কেন্দ্রীয় সংস্থা ইডি। সংস্থাটি জানিয়েছে, এই মামলায় ইতোমধ্যে অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং ভবিষ্যতেও হবে।

২০০ কোটি টাকা তছরুপের এই মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তদন্তকারীদের অনুমান, তছরুপ করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছিল প্রতারণাকারী। বলিউডের বেশ কয়েকজনকে ফাঁসিয়েছিল অভিযুক্ত। মামলার অভিযোগ দায়ের করেছিল দিল্লি পুলিশের ইকোনমিক ওফেনস উইং।

প্রসঙ্গত, নোরা ফাতেহি বলিউডের একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। সালমান খান সঞ্চালিত ‘বিগ বস’-এর ঘরেও তাকে দেখা গিয়েছিল। বেশ কিছু জনপ্রিয় আইটেম গানে কোমর দুলিয়ে নজর কেড়েছেন তিনি। এছাড়া ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ও ‘বাটা হাউস’-এর মতো ছবিতেও তিনি অভিনয় করেছেন।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :