চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ একজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৩:২৯

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় দুইটি বিদেশি পিস্তুল, তিনটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলিসহ ডালিমি ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫ এর সদস্যরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ৬ নম্বর বোয়ালিয়া ইউনিয়নের লক্ষিনারায়ণপুর মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটক ডালিমের বাড়ি গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চন তলা গ্রামে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় তার বিরুদ্ধে একটি অস্ত্র মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান। তিনি বলেন, গোয়েন্দা তথ্যে বোয়ালিয়া লক্ষিনারায়ণপুর মোড়ে এলাকায় অভিযান চালিয়ে দুইটি বিদেশি পিস্তুল, তিনটি ম্যাগাজিন, ছয় রাউন্ড গুলিসহ ডালিমকে আটক করা হয়। এছাড়াও তার কাছ থেকে মোবাইল, সিমকার্ডসহ অনেক কিছু পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম জানান দীর্ঘদিন ধরে এ কাজের সঙ্গে সে জড়িত।

মেজর আরও বলেন, দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে নিয়মিত মাদক, জঙ্গী, সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিতাইকারীসহ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে র‌্যাব।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :