ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ | ১৪ অক্টোবর ২০২১, ১৪:৩২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজার ও মহেশপুর উপজেলার চড়কতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৭ টা ও সকাল সাড়ে ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামের জাফর মোল্লার ছেলে ফজলু মোল্লা (৫০) ও সাতক্ষীরার শ্যামনগর গ্রামের নিতাই মণ্ডলের ছেলে দেবদাস মণ্ডল (৩৫)।

গান্না বাজারের ব্যবসায়ী রেজাউল ইসলাম জানান, সকালে কোটচাঁদপুর উপজেলার তালসার গ্রামে কয়েকজন দিনমজুর আলমসাধুতে কালীগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে গান্না বাজারের পূর্বপাশে পৌঁছালে মেহেরপুর থেকে খুলনাগামী আরএ পরিবহনের একটি বাস পেছন দিক থেকে আলমসাধুটিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ফজলু মোল্লা ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরও চারজন। তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রমিজ উদ্দিন তপু বলেন, সকালে নজু মণ্ডল, মতিয়ার মোল্লা, নুর নবী ও জিল্লুর রহমান নামে পাঁচজন রোগী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে নজু মণ্ডলের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার এএস আই হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এসএ)