আরিয়ানের সঙ্গে সেলফি তোলা সেই ‘বিজেপি কর্মী’কে নোটিশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৪:৪৩

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর পার্টি থেকে গ্রেপ্তার হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এর ঘণ্টা খানেকের মধ্যেই একটি সেলফি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে। আরিয়ানকে পেছনে রেখে ছবিটি তুলেছিলেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির এক কর্মী।

যদিও প্রথমে ধারণা করা হয়েছিল, ওই ব্যক্তি জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কোনো কর্মকর্তা। এ নিয়ে সমালোচনার মধ্যেই এনসিবি বিবৃতি দিয়ে জানাতে বাধ্য হয়, ওই ব্যক্তির সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। সেলফিতে থাকা সেই ব্যক্তির বিরুদ্ধে বৃহস্পতিবার লুক আউট নোটিশ জারি করেছে মহারাষ্ট্রের পুণে শহরের পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। শাহরুখপুত্র আরিয়ানকে প্রমোদতরী থেকে আরিয়ান ও তার বন্ধুদের গ্রেপ্তারের সময় সেখানে কিরণও ছিলেন। তাকেই আরিয়ানদের বিরুদ্ধে অন্যতম পক্ষপাতহীন সাক্ষী হিসেবে ভেবে রেখেছিল মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি।

আরিয়ানের মামলায় সাক্ষী হিসেবে যে নয় জনের নাম এনসিবি উল্লেখ করেছিল, কিরণ ছিলেন তাদেরই একজন। পুণে পুলিশ জানিয়েছে, কিরণ বর্তমানে পলাতক। তিনি যাতে দেশ ছেড়ে পালাতে না পারেন, তাই তার বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিশ জারি করা হয়েছে।

কিরণের বিরুদ্ধে ‘লুক আউট’ নোটিশটি অবশ্য ২০১৮ সালের একটি প্রতারণা মামলায়। নিজ এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত কিরণ বছর তিনেক আগে বিদেশে চাকরি দেওয়ার নামে টাকা আত্মসাৎ করেছিলেন বলে অভিযোগ। পরে চাকরি হয়নি, টাকাও ফেরত দেননি। সেই মামলার সূত্রে ‘লুক আউট’ নোটিশ জারি করা হয়েছে কিরণের বিরুদ্ধে।

পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্তা জানিয়েছেন, কিরণের বিরুদ্ধে ওই মামলাটি হয়েছিল ফরাসখানা থানায়। মালয়েশিয়ায় চাকরির একটি বিজ্ঞাপন দিয়েছিলেন কিরণ। সেই বিজ্ঞাপন দেখে তার সঙ্গে যোগাযোগ করেন পুণেরই এক ব্যক্তি। কিরণ তার থেকে তিন লাখ টাকা নিলেও চাকরি দেননি। টাকাও ফেরত দেননি।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :