নতুন ছবিতে মৌ চরিত্রে দীঘি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৫:২৯

ব্যস্ততা বাড়ছে একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী ও বর্তমানের নায়িকা প্রার্থনা ফারদীন দীঘির। চলতি বছরে তার দুটি ছবি মুক্তি পেয়েছে। প্রচারের অপেক্ষায় আছে ‘চিঠি’ নামে একটি ছবি। সেখানে দীঘির নায়ক জিয়াউল রোশান। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের বায়োপিকেও অভিনয় করছেন এই নায়িকা। তারই মাঝে নতুন আরও একটি ছবির কাজ শুরু করছেন সুব্রত-কন্যা।

দীঘির নতুন এই ছবির নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। কথা সাহিত্যিক ও নাট্যকার ইমদাদুল হক মিলনের লেখা গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করবেন ‘ঝিনুক মালা’ খ্যাত পরিচালক আব্দুস সামাদ খোকন। এখানে দীঘিকে দেখা যাবে মৌ চরিত্রে। রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকায় ছবির শুটিং শুরু হবে শুক্রবার (১৫ অক্টোবর) থেকে।

দীঘি জানালেন, ‘শ্রদ্ধেয় আব্দুস সামাদ খোকন আঙ্কেলের নির্দেশনায় আমি প্রথমবারের মতো কাজ করছি। আমার চরিত্রের নাম মৌ। চরিত্রটি আমার ভীষণ ভালো লেগেছে। যে কারণে প্রবল আগ্রহও তৈরি হয়েছে। তাছাড়া ছবির গল্পটি শ্রদ্ধেয় ইমদাদুল হক মিলনের। সে কারণে আগ্রহটা আরও বেশি।’

নায়িকা আরও বলেন, ‘শুটিং শুরুর আগে নিজেকে মৌ চরিত্রের জন্যই প্রস্তুত করছি। জানি না মৌকে কতটা ফুটিয়ে তুলতে পারবো। তবে আমার চেষ্টার কোনো কমতি থাকবে না। চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করব। আমার বিশ্বাস, কাজটি ভালোভাবেই শেষ করতে পারবো।’

২০০৬ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল দীঘির। শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন এই অভিনেত্রী। এরপর মাঝখানে কয়েক বছরের বিরতি। চলতি বছরে ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে প্রাপ্তবয়স্ক নায়িকা হিসেবে ফের চলচ্চিত্রে আসেন দীঘি। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামে আরও একটি ছবি মুক্তি পায়। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও করছেন দীঘি।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :