ড্রেনে নিখোঁজের ছয় ঘণ্টা পর জীবিত উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৬:১২ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৫:৫৭

প্রায় ছয় ঘণ্টা চেষ্টার পর রাজধানীর মিরপুরের কালশীতে ২২ তলা বিশিষ্ট একটি গার্মেন্টস সংলগ্ন ড্রেনে পড়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ব্যক্তির নাম মানিক মিয়া। তার বয়স আনুমানিক ৪০ বছর। তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে। তাকে পল্লবীর ইসলামিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা মোহাম্মদ রায়হান ঢাকা টাইমসকে বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ছয় ঘণ্টার অভিযান চালিয়ে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করেছে। তাকে উদ্ধারের সময় প্রথমে আমরা ভেবেছিলাম তিনি মারা গেছেন। পরবর্তী সময়ে জানতে পেরেছি তিনি জীবিত। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এর আগে বাবার সঙ্গে চশমা কিনে বাড়ি ফেরার পথে চট্টগ্রামের আগ্রাবাদে ড্রেনে পড়ে নিখোঁজ হন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেহেরীন মাহবুব সাদিয়া। পরে ২৮ সেপ্টেম্বর তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এই ঘটনার দুই সপ্তাহ না পেরোতেই রাজধানী ঢাকার ড্রেনে পড়ে সকালে নিখোঁজ হন এই ব্যক্তি। খবর পেয়ে তাকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। দুটি ইউনিট ও ডুবুরিরা প্রায় ছয় ঘণ্টা চেষ্টার পর নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করল।

গত ২৭ আগস্ট চট্টগ্রামে ছালেহ উদ্দিন নামে এক ব্যবসায়ীও নালায় পড়ে মারা যান।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :