স্বামীকে অচেতন করে প্রেমিক চাচা নিয়ে উধাও নববধূ

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী
| আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২২:০৬ | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ১৯:৪১
প্রতীকী ছবি

বিয়ের মাত্র পাঁচ দিনের মাথায় স্বামীকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পাশের বাড়ির চাচার সঙ্গে পালিয়েছেন এক নববধূ। সঙ্গে করে নিয়ে গেছেন ১০ ভরি স্বর্ণের গহনা, নগদ ৫০ হাজার টাকা এবং ১৫ হাজার রিয়াল (বাংলাদেশি প্রায় তিন লাখ টাকা)।

গত বুধবার (১৩ অক্টোবর) ভোরে এমনই ঘটনা ঘটেছে নোখায়ালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামে। ভুক্তভোগী স্বামীর নাম সাজ্জাদ হোসেন (৩০)। তার বাড়ি একই ইউনিয়নের হাসর গ্রামে।

ঢাকাটাইমসের নোয়াখালী প্রতিনিধি সূত্রে খবর, গত ৮ অক্টোবর বানসা গ্রামের আবদুল জলিলের মেয়ের সঙ্গে পারিবারিকবাবে বিয়ে হয় হাসর গ্রামের সাজ্জাদের। মঙ্গলবার (১২ অক্টোবর) তিনি স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে যান। ওই রাত পার না হতেই বুধবার ভোরে সাজ্জাতকে তার স্ত্রী অচেতন করে পাশের বাড়ির প্রেমিক চাচার সঙ্গে পালিয়ে যান।

এরপর নববধূর পরিবারের লোকজন সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নববধূর বোন রুমি জানান, ‘আমার বোন কোথায় কার সঙ্গে পালিয়ে গেছে, তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। ঘটনাটি আমরা পুলিশকে জানিয়েছি। তারা তাকে উদ্ধারের চেষ্টা করছে।’

অন্যদিকে সাজ্জাতের মা রওশন আরা বেগম দাবি করেছেন, তাদের পুত্রবধূ পালিয়ে যাওয়ার সময় ১০ ভরি স্বর্ণালংকার, সাজ্জাদের কাছে থাকা ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়াল নিয়ে গেছে। বিষয়টি তারা পুলিশকে জানিয়েছেন বলেও উল্লেখ করেন।

এ প্রসঙ্গে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, নববধূ নিখোঁজের পর তার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৪অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :