গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা, স্বামী-শাশুড়ি আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০২১, ২১:২১

দিনাজপুরের বিরামপুরে এক গৃহবধূকে বটি দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে স্বামী দেলোয়ার হোসেন (৩০) ও শাশুড়ি দেলোয়ারা বেগমকে (৪৫) আটক করে পুলিশে দিয়েছে মহল্লাবাসী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করছেন।

বৃহস্পতিবার দুপুরে বিরামপুর পৌরশহরের মাহমুদপুর (মুন্সিপাড়া) মহল্লায় এ ঘটনা ঘটে। আটক দেলোয়ার হোসেন ও দেলোয়ারা বেগম ওই মহল্লার আফসার আলীর ছেলে ও স্ত্রী।

থানা সূত্রে জানা যায়, পৌরশহরের মাহমুদপুর মহল্লার বাসিন্দা দেলোয়ার হোসেন দেড় বছর আগে ঢাকায় গার্মেন্টসে চাকরির সময় ওই নারীর সঙ্গে পরিচয় ও পরে বিয়ে হয়। এরপর তারা দুজনে চাকরি ছেড়ে নিজ বাড়িতে এসে কৃষিকাজ করেন।

বৃহস্পতিবার দুপুরে স্বামী-স্ত্রীর মাঝে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। পরে একসময় স্বামী দেলোয়ার হোসেন বটি দিয়ে তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত করে। এতে ওই গৃহবধূ গুরুতর আহত হয়। এ ঘটনার পর স্থানীয়রা আহত গৃহবধূকে উদ্ধার করে স্থানীয় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গৃহবধূর অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মহল্লার লোকজন ক্ষিপ্ত হয়ে গৃহবধূর স্বামী দেলোয়ার হোসেন ও শাশুড়ি দেলোয়ারা বেগমকে আটক করেন এবং পরে পুলিশের নিকট সোপর্দ করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী দেলোয়ার হোসেন ও শাশুড়ি দেলোয়ারা বেগমকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় ওই পরিবারের পক্ষ থেকে এখনও কেউ থানায় মামলা করেননি।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :