বলিউডে অভিষেক হচ্ছে সামান্থার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২১, ০৬:৪৭

বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডে অভিষেক করতে চলেছেন ভারতের দক্ষিণী ছবির অন্যতম সেরা নায়িকা সামান্থা প্রভু। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়ে এ খবর অভিনেত্রী নিজেই জানান। এও জানান, এটি তার প্রথম হিন্দি ছবি হতে যাচ্ছে।

যদিও বলিউড ছবিটির নাম কী, সেখানে তার বিপরীতে কে অভিনয় করবেন- এসব কিছুই জানাননি সামান্থা। গুঞ্জন শোনা যাচ্ছে, ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের ছবি দিয়ে হিন্দি সিনেমার জগতে অভিষেক হতে যাচ্ছে এই নায়িকার। তবে সামান্ত বা আমির এ ব্যাপারে কিছু জানাননি।

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, কিছুদিন আগে বলিউডের নাম প্রকাশ না হওয়ার ওই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে শুরু হবে এটির শুটিং। এ কারণে সামান্থা নাকি মুম্বাইয়ে একটি ফ্ল্যাটও কিনে ফেলেছেন।

বর্তমানে এই নায়িকার হাতে রয়েছে দুটি তামিল ছবির কাজ। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অন্যটি ‘শকুন্তলাম’। দ্বিতীয়টিতে পৌরাণিক চরিত্র শকুন্তলার চরিত্রে দেখা যাবে সামান্থাকে। আসছে নভেম্বরে শুরু হবে নারীকেন্দ্রীক এ ছবিটির দৃশ্যধারণ।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :