জামালদের রেখে ঢাকায় ফিরলেন অস্কার ব্রুজন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২১, ১৬:০৬

সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্টের এবারের আসরের প্রথমপর্বে নিজেদের শেষ ম্যাচে নেপালের বিপক্ষে প্রশ্নবিদ্ধ পেনাল্টিকে গোল খেয়ে ম্যাচ ড্র করে বাংলাদেশ দল। আর তাতেই ফাইনালে উঠতে পারেনি লাল-সবুজের প্রতিনিধিত্বকারীরা। আর এর একদিন পরই শিষ্য জামাল ভূঁইয়াদের রেখে ঢাকায় ফিরেছেন কোচ অস্কার ব্রজন।

অথচ মালদ্বীপ থেকে পুরো দলের ফ্লাইট ছিল আগামী ১৭ অক্টোবর। কিন্তু নিজের ফ্লাইট একদিন এগিয়ে আনতে সক্ষম হয়েছেন তিনি। বাফুফে ঢাকা থেকে চেষ্টা করেছিল জাতীয় দলে থাকা অনুর্ধ্ব ২৩ ফুটবলারের দুই দিন আগে দেশে ফেরাতে। কিন্তু চেষ্টা করেও টিকিট স্বল্পতার জন্য পারেনি।

এদিকে বাংলাদেশের স্প্যানিশ কোচ অস্কার অবশ্য নিজ উদ্যোগে টিকিট পরিবর্তন করেছেন। অস্কার ঢাকা থেকে খুব দ্রুততম সময়ে নিজ দেশ স্পেন যাবেন। টানা কাজ করতে করতে অনেকটা ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। আর তাই নিজের বিশ্রাম করা উচিত বলে মনে করছেন তিনি। এজন্যই আগেভাবে ঢাকায় ফিরলেন অস্কার ব্রুজন।

উল্লেখ্য, দীর্ঘ ১৬ বছর পর সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠার পথেই ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে দীর্ঘক্ষণ দশজন নিয়ে খেলেও ড্র করেছে লাল-সবুজের প্রতিনিধিত্বকারীরা।

তৃতীয় ম্যাচে স্বাগতিক মালদ্বীপের বিপক্ষে হেরেই বিপত্তিতেই পড়ে বাংলাদেশ। তবুও শেষ ম্যাচে নেপালকে হারাতে পারলেই ফাইনাল নিশ্চিত ছিল অস্কার ব্রজনের শিষ্যদের। ওই ম্যাচের নবম মিনিটে গোলও পেয়েছিলেন জামাল ভূঁইয়া বাহিনী। কিন্তু ম্যাচে ৮৮তম মিনিটে গোল খেয়ে স্বপ্নের ফাইনালে উঠা হয়নি বাংলাদেশের

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :