অজ্ঞান পার্টির অপতৎপরতা রুখতে পুলিশের উদ্যোগে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২১, ১৯:০৩

সড়ক-মহাসড়কে অজ্ঞান পার্টি ও মলম পার্টির সদস্যদের অপতৎপরতা রুখতে বাস, ট্রাক ও কাভার্ডভ্যান সুপারভাইজারদের জন্য চুয়াডাঙ্গায় বিশেষ সচেতনতামূলক কর্মশালা করেছে পুলিশ। চুয়াডাঙ্গা সদর থানার উদ্যোগে চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে দুই দিনের এই কর্মসূচির আয়োজন করা হয়।

চুয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি এম, জেনারেল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মো. রিপন মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল বলেন, আমাদের সুপারভাইজার ভাইয়েরা একটু সচেতন হলে অজ্ঞান পার্টি, মলম পার্টির অপতৎপরতা শূন্যের কোটায় নামিয়ে আনা সম্ভব। তাই তাদের সচেতন করতে আমাদের এই বিশেষ কর্মসূচি। এই কর্মশালায় আমরা অজ্ঞান পার্টি, মলম পার্টির অপতৎপরতা রুখতে তাদের করণীয় এবং এক্ষেত্রে আমাদের সহযোগিতার বিষয়গুলোর বিষয়ে সচেতন করছি।

চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি এম জেনারেল ইসলাম বলেন, পুলিশের এই উদ্যোগ প্রশংসনীয়। এই কার্যক্রম অব্যাহত থাকলে পরিবহন শ্রমিকেরা উপকৃত হবে।

সাধারণ সম্পাদক রিপন বলেন, এ ধরনের কার্যক্রম নিয়মিত রাখা উচিত। এতে পরিবহন শ্রমিক সচেতন হওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সম্পর্কোন্নয়নে ভূমিকা রাখবে।

দুই দিনের বিশেষ এই কর্মশালায় মোট ৮০ জন সুপারভাইজারকে প্রশিক্ষণ দেওয়া হয়।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :