ভৈরবে পূজা দেখাতে নিয়ে যুবককে হত্যার অভিযোগ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ২১:১৮ | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২১, ২১:১৭

কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার রিমন মিয়া (২২) নামে এক যুবককে পূজা দেখার কথা বলার জন্য ডেকে নিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবার। ভৈরব রেলওয়ে পুলিশ শুক্রবার সন্ধ্যায় শহরের রেলস্টেশন রোড সংলগ্ন একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত রিমন কুলিয়ারচর উপজেলার উত্তর সালুয়া গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে রিমনকে তার দুই বন্ধু বাবুল ও ফাইজু ভৈরবে আসার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। পরে শুক্রবার সকাল পর্যন্ত রিমন বাসায় না ফিরলে দুজনকে জিজ্ঞাসা করা হয়। তারা বলে ভৈরবে আসার পর সে কোথাও চলে যায়। তারপর তার খোঁজে শুক্রবার বিকালে দুজনকে নিয়ে তার বাবা ভৈরব এলে শহরের রেলস্টেশন সংলগ্ন রেললাইনের পাশে জঙ্গলে তার লাশ দেখতে পায়।

পরে রেলওয়ে পুলিশকে ঘটনা জানালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় কৌশলে তার দুই বন্ধু পালিয়ে যায়।

নিহতের চাচা সহীদ মিয়া জানান, তাকে দুই বন্ধু বাসা থেকে ডেকে আনল জীবিত। পরে পেলাম লাশ। তারা দুজনই আমার ভাতিজাকে হত্যা করেছে।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, খবর শুনে সন্ধ্যায় শহরের রেলস্টেশন রোডের একটি জঙ্গলে তার লাশ পাওয়া গেছে। তাকে কে বা কারা কখন হত্যা করেছে সেটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :