এ্যানিকে আহ্বায়ক করে লক্ষ্মীপুর বিএনপির কমিটি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২১, ২৩:০২
ফাইল ছবি

সাবেক সংসদ সদস্য এবং ছাত্রদলের সাবেক সভাপতি শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিকে আহ্বায়ক করে লক্ষ্মীপুর জেলা কমিটি ঘোষণা করেছে বিএনপি। ৩৩ সদস্যের কমিটিতে হাসিবুর রহমানকে যুগ্ম আহ্বায়ক এবং মো. সাহাবুদ্দিন সাবুকে সদস্যসচিব করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন দেন। কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

আহ্বায়ক কমিটির ৩০ সদস্য হলেন আবুল খায়ের ভূঁইয়া (রায়পুর), এ বি এম আশরাফ উদ্দিন নিজান (রামগতি), নাজিম উদ্দিন আহমেদ (রামগঞ্জ), সিরাজুল ইসলাম (লক্ষ্মীপুর সদর পূর্ব), মনিরুল ইসলাম হাওলাদার (রায়পুর), হাফিজুর রহমান (লক্ষ্মীপুর সদর পূর্ব), নিজাম উদ্দিন ভূঁইয়া (লক্ষ্মীপুর পৌর), এ বি এম জিলানি (রায়পুর পৌর), হারুনুর রশীদ ব্যাপারী (লক্ষ্মীপুর পৌর), মাইনউদ্দিন চৌধুরী (লক্ষ্মীপুর সদর পূর্ব), নাজমুল ইসলাম (রায়পুর), সাহেদ আলী (রামগতি পৌর), মাহাবুবুর রহমান (লক্ষ্মীপুর পৌর), নিজাম উদ্দিন (লক্ষ্মীপুর পৌর), আনোয়ার হোসেন (লক্ষ্মীপুর সদর পৌর), জাকির হোসেন মোল্লা (রামগঞ্জ পৌর), ভিপি আবদুর রহিম (রামগঞ্জ), গোলাম কাদের (কমলনগর), জামাল উদ্দিন (রামগতি), নুরুল হুদা চৌধুরী (কমলনগর), আবদুজ জাহের মিজি (রায়পুর পৌর), আল আমিন কমিশনার (রামগতি পৌর), মিয়া আলমগীর (রামগঞ্জ পৌর), আবদুল করিম ভূঁইয়া (লক্ষ্মীপুর সদর পশ্চিম), কামরুজ্জামান সোহেল (লক্ষ্মীপুর সদর পশ্চিম), শেখ মাহবুবুর রহমান (রামগঞ্জ), তোফায়েল আহমেদ (রামগঞ্জ), সাবেরা আনোয়ার (লক্ষ্মীপুর পৌর), হোসনে আরা বাশার (কমলনগর) ও ফারজানা মজুমদার (রামগঞ্জ পৌর)।

২০১০ সালের ২৮ অক্টোবর অনুষ্ঠিত সম্মেলনে আবুল খায়ের ভূঁইয়া সভাপতি ও সাহাবুদ্দিন সাবু সাধারণ সম্পাদক হন। ৯ বছর পর ২০১৯ সালের ১০ এপ্রিল এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। গত প্রায় আড়াই বছর লক্ষ্মীপুরে বিএনপির কোনো কমিটি ছিল না।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

আল্লামা ইকবালের ৮৫তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের আলোচনা সভা

সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানাল রাষ্ট্র সংস্কার আন্দোলন

ভারতীয় পণ্য বর্জন চলবে: ফারুক

যুবদলের নতুন কমিটির দাবিতে সাবেক নেতাদের  মিছিল 

এই বিভাগের সব খবর

শিরোনাম :