সড়কপথে দুবাই থেকে ওমান আসবেন সাকিব

প্রকাশ | ১৬ অক্টোবর ২০২১, ০৯:০৪

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের বাংলাদেশের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ৮ অক্টোবর। কিন্তু আইপিএলে তার দল কলকাতা নাইট রাইডার্স কোয়ালিফাই করার কারণে তাকে থাকতে হয় শেষ পর্যন্ত। কাল রাতে চেন্নাইয়ের কাছে শিরোপা হারার পর এবার দলের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিব।

আগামী ১৭ অক্টোবর ওমানে বাংলাদেশের প্রথম ম্যাচ। সাকিব বর্তমানে আইপিএলের আসর আমিরাতে অবস্থান করছেন। কিন্তু সেখান থেকে কিভাবে এবং কখন মাহমুদউল্লাহদের সঙ্গে যোগ দিবেন সাকিব, এমন প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার।

সাকিব আমিরাত থেকে সড়ক যোগে ওমানে পৌঁছাবে জানিয়ে বাশার বলেন, ‘যতটুকু জানি, সাকিব সড়কপথে দলের সঙ্গে যোগ দেবে। সে ফ্লাইটের ঝুঁকি নেবে না। যেহেতু বাবল থেকে বাবলে আসবে তাই কোয়ারেন্টাইনের কোনো ব্যাপার থাকবে না।’

আইপিএলে দলের হয়ে ব্যাট-বলে হতাশ ছিলেন সাকিব আল হাসান।

সড়কপথে আমিরাতে আইপিএলের ভেন্যু থেকে ওমানের দূরত্ব প্রায় ৪১৫ কিলোমিটার। মূলত জৈব সুরক্ষা বলয়ের বিধি নিষেধের মধ্য দিয়ে না যাওয়ার কারণেই সাকিব বিমানে আসছেন না। 

আইপিএলে থাকা সাকিবের অনুপস্থিতে দুটি ওয়ার্ম ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। সেখানে দুটিতেই হেরেছে টাইগাররা। বিশ্বের বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খোলশে আবৃত ছিলেন সাকিব। ব্যাট হাতে পরপর দুটি শূন্যের পর বল হাতে ছিলেন তিন ম্যাচে উইকেটবিহীন। তবে বিশ্বকাপ আসরে টাইগারদের হয়ে সাকিব ফিরবেন নিশ্চয়ই নিজের ধারায়!

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এইচএন)