সোনারগাঁওয়ে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১৩:৫৭ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২১, ১৩:২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দীর্ঘ দিন ধরে ভেঙে যাওয়া রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার সকাল ১১টায় উপজেলার হোসেনপুর কলেজের সামনে সমমনা প্লাটফর্মের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে শম্ভুপুরা ইউনিয়নের ভুক্তভোগী ২০টি গ্রামের কয়েক হাজার মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার দূর্গাপ্রসাদ থেকে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ পর্যন্ত রাস্তাটি গত এক বছর ধরে সংস্কার করার জন্য ভেঙে ফেলে রাখা হয়েছে। এতে শম্ভুপুরা ইউনিয়নের কয়েক হাজার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি সংস্কার না হওয়ার কারণে চরম দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

রাস্তাটি দ্রুত সংস্কার করে জনদুর্ভোগ লাঘবের দাবি জানান এলাকাবাসী। তারা আরও জানান ঠিকাদারী প্রতিষ্ঠানের অবহেলার কারণে এবং যথাযথ কর্তৃপক্ষের নজরদারী না থাকায় দীর্ঘ এক বছর যাবত রাস্তাটির সংস্কার শেষ হচ্ছে না।

মানববন্ধনে অংশ নেন- জেলা পরিষদের সদস্য নুর জাহান, সমমনা প্লাটফর্মের আহবায়ক শামসুল আলম পনির, উদ্যোক্তা মোয়াজ্জেম হোসেন, হোসেনপুর জনকল্যাণ সমিতির সভাপতি গোলাম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই, সমমনা প্লাটফর্মের সদস্য আশরাফুল ইসলাম, নজরুল ইসলাম, জুলহাস উদ্দিনসহ অনেকে।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :