৫ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

প্রকাশ | ১৬ অক্টোবর ২০২১, ১৬:৪০

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

পুঁজিবাজারের তালিকাভুক্ত পাঁচ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হবে। চলতি সপ্তাহে এসব কোম্পানির বোর্ড সভা হবে। প্রতিষ্ঠানগুলোর সভায় সমাপ্ত প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- গ্রামীণ ফোন, আইসিবি ইসলামি ব্যাংক, ওয়ান ব্যাংক, সিটি ব্যাংক, সাউথইস্ট ও ব্যাংক।

গ্রামীণ ফোন: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ২:৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আইসিবি ইসলামি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ২:৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ওয়ান ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ অক্টোবর ২০২১ বেলা ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিটি ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ৩:০০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সাউথইস্ট ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২১ অক্টোবর ২০২১ বেলা ৩:০০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/এসকেএস/এমআর