ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি বেড়ে ৭

ময়মনসিংহ ও ত্রিশাল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২১, ১৮:৩০
ফাইল ছবি

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবোঝাই বাসের ধাক্কায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে শনিবার বিকালের ওই দুর্ঘটনায় মোট সাতজনের মৃত্যু হলো। তাদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন।

দুর্ঘটনায় আরও নয়জন আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। মৃতের সংখ্যাটা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের মধ্যে ত্রিশাল উপজেলার নিগোরকান্দা গ্রামের ফাহাদ, বাবুল ও ফুলপুর উপজেলার রফিকের নাম জানা গেছে।

বিকাল সোয়া তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী রহিম পরিবহন (ময়মনসিংহ গ ১১-০৯৪৮) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে পৌঁছার পর দাঁড়িয়ে থাকা বালুবাহী একটি ড্রামট্রাককে (ঢাকা মেট্রো ট ১৫-৮৪৪৩) পাশ কাটাতে গেলে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসে থাকা একই পরিবারের চার জনসহ পাঁচজন নিহত হয়। গুরুতর আহত হন আরও ১০ জন। পরে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজন মারা যান।

নিহতরা হলেন ফুলপুর উপজেলা হুজু মিয়া (৩০), তার স্ত্রী ফাতেমা (২৮), ছেলে আব্দুল্লাহ (১০) ও মেয়ে আজমিনা (০৮)। মারা যাওয়া অন্য তিনজনের নামপরিচয় এখনো জানা যায়নি।

ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুদ্দিন জানান, দুর্ঘটনার পর থেকে যান দুটির চালক পলাতক আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ঢাকাটাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :