বিজয়ের মাসে মুক্তি পাবে ‘দিন: দ্য ডে’

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২১, ১৩:৩৪ | আপডেট: ১৮ অক্টোবর ২০২১, ১৮:০৬

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

অবশেষে নিজের স্বপ্নের ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। শনিবার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে সংবাদ সম্মেলন করে তিনি জানালেন, আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে তার বিগ বাজেটের ছবি ‘দিন: দ্য ডে’। এ সময় তিনি ছবির পোস্টার উদ্বোধনও করেন।

সংবাদ সম্মেলনে অনন্ত জলিল বলেন, ‘দর্শক সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সব ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর ছবিটি বাংলাদেশসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে একযোগে মুক্তি পাবে।’

এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল নিজেই। নায়িকা হিসেবে আছেন তার স্ত্রী বর্ষা। এছাড়া ইরানের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনাও করেছেন অনন্ত জলিল। ‘দিন: দ্য’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

এ ছবিতে অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে ‘দিন দ্য ডে’র শুটিং হয়েছে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ