জেল থেকে বেরিয়ে যা করবেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২১, ১৩:৫২

তিন দফায় আবেদন করেও মাদক-কাণ্ডে জামিন পাননি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকবেন তিনি। ২৩ বছর বয়সী আরিয়ানের বর্তমানে জেলে বিশেষ কাউন্সেলিং চলছে। তাকে নেশামুক্ত করে ফের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মাদক নিয়ন্ত্রক সংস্থাকে (এনসিবি) যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান খান। জেল থেকে বের হয়ে কী করবেন, তাও জানিয়েছেন কেন্দ্রীয় এই সংস্থার কর্মকর্তাদের। এমনকী একটি প্রতিজ্ঞাও করেছেন শাহরুখপুত্র।

গত ১৫ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদনের রায় স্থগিত রাখে মুম্বাই সেশন কোর্ট। এনসিবির হয়ে ওইদিন সওয়াল করেন অ্য়াডিশানাল সলিসিটর জেনারেল অনীল সিং। তিনি আদালতে জানান, কয়েক বছর ধরে প্রায় প্রত্যেক দিনই মাদক সেবন করতেন আরিয়ান খান। বলেন, ‘এটা মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবকদের খারাপ পথে চালিত করবে।’

অন্যদিকে, আরিয়ানের পক্ষে পাল্টা সওয়াল করেন সালমান খানের আইনজীবী অমিত দেশাই। তিনি বলেন, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করে যে অভিযোগ করছে কেন্দ্রীয় সংস্থা, তা ভ্রান্ত। কারণ, আজকাল এমন ভাষাতেই কথা বলে যুবসমাজ। দুই পক্ষের বক্তব্য শোনার পর ২০ অক্টোবর পর্যন্ত রায়দান স্থগিত রাখেন বিচারক।

এর পরই জেলে আরিয়ানের কাউন্সেলিং শুরু হয়। সেখানে শাহরুখপুত্র নিজের ভুল কবুল করেছেন। তিনি জানিয়েছেন, জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করবেন তিনি। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। তিনি কথা দিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন।

আরিয়ানের বিরুদ্ধে এনসিবির আরও একটি গুরুতর অভিযোগ, মাদক নেওয়ার ক্ষেত্রে তার সঙ্গে বিদেশেরও কয়েকজনের যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :