জনগণের সেবার লক্ষ্যে নৌকার মনোনয়ন চান পারভীন হোসেন

মেহেদী হাসান, শরীয়তপুর
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২১, ১৫:৩২

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়া ইউনিয়ন থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী পারভীন হোসেন। তিনি সমাজসেবী ও নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য এবং প্রখ্যাত শহীদ বুদ্ধিজীবী ডা. সুজাউদ্দীন আহমেদের কন্যা। তার স্বামী জাকির হোসেন মুন্সী নওপাড়ার মানুষের অভিভাবক, একজন ন্যায় বিচারক, শিক্ষানুরাগী। দীর্ঘ ২৫ বছর মানুষের জন্য কাজ করে গেছেন তিনি। স্বামীর মতো তিনিও এদেশের মানুষের পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকতে চান।

পারভীন হোসেন প্রায়ই পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমের করা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার করে থাকেন। এমনকি তিনি উপমন্ত্রী এনামুল হক শামীম এমপির একজন প্রিয় মানুষ। তিনি এম এ পাশ। তার বাবা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। পারভীন হোসেন আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সমর্থক এবং কর্মী। আজন্ম তিনি নৌকার প্রতি বিশ্বস্ত। নওপাড়ার খেটে খাওয়া মানুষ এবং কর্মজীবী নারীদের সঙ্গে তার রয়েছে আন্তরিক এবং নিবিড় সম্পর্ক।

স্থানীয়রা জানান, আমরা আশা করি, হাইকমান্ড পারভীন হোসেনই নৌকা প্রতীক বরাদ্দ দেবে। আমরা তাকে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :