ওয়াসার সাবেক প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তার সম্পদের হিসাব চায় দুদক

নিজস্ব প্রতিবেদক ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৯:৩০ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২১, ১৯:২৯

ঢাকা ওয়াসার সাবেক প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা এস এম ফরিদ উদ্দিন, স্ত্রী ও তার উপর নির্ভরশীল ব্যক্তিদের সম্পদের হিসাব চেয়ে চিঠি পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন-দুদক।

দুদকের উপ পরিচালক মির্জা জাহিদুল আলম স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে ২১ কর্ম দিবসের মধ্যে তাকে সম্পদ বিবরণী দাখিল করতে বলা হয়। রবিবার বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন দুদক জনসংযোগ কর্মকর্ত মুহাম্মদ আরিফ সাদেক।

দুদকের চিঠি থেকে জানা যায়, ঢাকা ওয়াসার এই সাবেক কর্মকতার প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অনুসন্ধান করে দুর্নীতি দমন কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে, তিনি জ্ঞাত আয়ের বহির্ভূত স্বনামে ও বেনামে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন।

দুদকের পাঠানো ওই চিঠিতে বলা হয়, এস এম ফরিদ উদ্দিন আপনার নিজের, আপনার স্ত্রীর, আপনার উপর নির্ভরশীল ব্যক্তিবর্গের স্বনামে/বেনামে অর্জিত যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও উহা অর্জনের বিস্তারিত বিবরণী আত্র আদেশ প্রাপ্তির ২১ (একুশ) কার্যদিবসের মধ্যে দাখিল করিতে নির্দেশ দেওয়া হলো।

দুদকের পাঠানো চিঠিতে জানানো হয়, নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হলে অথবা মিথ্যা বিবরণী দাখিল করলে উপরি-উক্ত আইনের ধারা ২৬ এর উপ-ধারা (২) মোতাবেক আপনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এসআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :