জনতা ব্যাংকে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির বিষয়ে প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১১:২০

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সঙ্গে জনতা ব্যাংকের সম্পাদিত ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২১-২২'-এর কার্যক্রম সুষ্ঠু ও নির্ভুলভাবে সম্পাদন এবং গতিশীল করার লক্ষ্যে শনিবার দিনব্যাপী একটি বিশেষ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

ভার্চুয়াল প্ল্যাটফর্মে এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করে জনতা ব্যাংক স্টাফ কলেজ ও এমআইএস ডিপার্টমেন্ট। প্রশিক্ষণ কর্মসূচিতে জনতা ব্যাংক লিমিটেডের সর্বস্তরের নির্বাহী, সকল বিভাগীয় ও এরিয়া প্রধান, সকল শাখা ব্যবস্থাপক এবং এপিএ সংশ্লিষ্ট কর্মকর্তাসহ সর্বমোট ৭৫০ জন প্রশিক্ষণার্থী ভার্চুয়ালি অংশগ্রহণ করেন।

জনতা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. আব্দুছ ছালাম আজাদ স্বাগত বক্তব্য প্রদানের মাধ্যমে উক্ত বিশেষ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন। তিনি ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সংশ্লিষ্ট সূচকসমূহের ক্ষেত্রে জনতা ব্যাংকের এ যাবত অর্জিত সাফল্য এবং এ বিষয়ে আগামী দিনের কর্মপরিকল্পনা বিস্তারিতভাবে আলোচনা করেন।

অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও এপিএ টিম লিডার এ.বি.এম. রুহুল আজাদ তাঁর বক্তব্যে কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির ধারণাসমূহ বিশদভাবে তুলে ধরেন। তিনি তাঁর বক্তব্যে জনতা ব্যাংক কর্তৃক এক লক্ষ কোটি টাকার উর্দ্ধে আমানত সংগ্রহ ব্যাংকের গুরুত্বপূর্ণ অর্জন হিসেবে উল্লেখ করেন। এছাড়াও জনতা ব্যাংকের অন্যান্য সাফল্যসমূহের উপরেও বিস্তারিত আলোকপাত করেন।

বিশেষ প্রশিক্ষণ কর্মসূচিতে APA সংশ্লিষ্ট অন্যান্য গুরুত্বপূর্ণ সেশন পরিচালনা করেন অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও এপিএ সদস্য রুখসানা হাসিন, উপ-সচিব ও এপিএ সদস্য মাকছুমা আকতার বানু এবং এসপিও ও এপিএ সদস্য ফয়সাল আহমেদ।

বিশেষ প্রশিক্ষণ কর্মসূচিতে ব্যাংকটির ডিএমডি মো. জসীম উদ্দিন ও মো. আব্দুল জব্বার, সিএফও এ.কে.এম. শরীয়ত উল্যাহ এবং স্টাফ কলেজের প্রিন্সিপাল (জিএম) মো. রুহুল আমিনসহ অন্যান্য নির্বাহীবৃন্দ সংযুক্ত ছিলেন।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

অধ্যাপক খলীলী ব্যাংক এশিয়ার বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্বর্ণের দাম কমল ভরিতে ৩ হাজার ১৩৮ টাকা

জনতা ব্যাংকের ম‌্যানেজার্স ইন্ডাকশন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে স্থানান্তরিত হলো ন্যাশনাল ব্যাংক ডিজাস্টার রিকভারি সাইট

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

টেকসই প্রবৃদ্ধি অর্জন করছে ওয়ালটন, মুনাফা বেড়েছে ৫১২ কোটি টাকা

মিনিস্টারের শতকোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা 

সোশ্যাল ইসলামী ব্যাংকের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

এই বিভাগের সব খবর

শিরোনাম :