প্রেমিকার মৃত্যুর পর আত্মহত্যা করতে গিয়ে পা ভাঙলেন প্রেমিক!

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১৭:০৮

বগুড়ায় বিষপানে প্রেমিকার মৃত্যুর পর হাসপাতালের চারতলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করে আহত হয়েছেন প্রেমিক। রবিবার সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

বিষপানে মারা যাওয়া প্রেমিকা নাহিদা আক্তার (১৮) হাসপাতালের মর্গে এবং আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ প্রেমিক জাকারিয়া (২৭) ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিম হোসেন।

নাহিদা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে। বগুড়া শহরের বৃন্দাবন পাড়ার সানজিদা ছাত্রীনিবাসে থেকে বগুড়া বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে পড়ালেখা করতেন। প্রেমিক জাকারিয়া কুষ্টিয়া সদর উপজেলার দহগ্রামের রুহুল আমিনের ছেলে।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিম হোসেন জানান, জাকারিয়ার সঙ্গে কথা বলে জানতে পেরেছি, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাকারিয়া এবং নাহিদার পরিচয় হয়। এরপর তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, একপর্যায়ে রবিবার সকালে জাকারিয়া কুষ্টিয়া থেকে বগুড়ায় আসেন নাহিদার সঙ্গে দেখা করতে। তারা একসঙ্গে ঘোরাফেরা করেন। এর ফাঁকে তাদের মাঝে কোনো বিষয় নিয়ে মানঅভিমান দেখা দেয়। একপর্যায়ে নাহিদা বিষাক্ত কিছু খেয়ে ফেললে দুপুর দেড়টায় জাকারিয়া তাকে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

এসআই শামিম হোসেন বলেন, পরে সন্ধ্যায় নাহিদার মৃত্যু হলে জাকারিয়া আত্মহত্যার উদ্দেশ্যে হাসপাতালের চার তলা থেকে লাফিয়ে পড়ে। কিন্তু চার তলা থেকে নিচে না পড়ে গিয়ে তিনি দোতলায় এসে পড়েন। এ সময় তার পা ভেঙে যায়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নাহিদার লাশ মর্গে আছে। কী কারণে নাহিদার বিষপান করেছেন সেটি এখনও জানা যায়নি। আরও বিস্তারিত জানতে আমরা খোঁজ খবর নিচ্ছি।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :