গাইবান্ধায় ছাত্রলীগের রকি হত্যা মামলায় দুজন গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১৭:৩১

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ১১টার দিকে সদর উপজেলার ব্রিজ রোডের কদমতলি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এ মামলায় দুজনসহ নয়জনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তাররা হলেন, কাঞ্চন ও সোহাগ। তারা সম্পর্কে সহোদর ভাই। এদের মধ্যে কাঞ্চন হত্যার মূল পরিকল্পনা করেন। এদের বাড়ি জেলা শহরের পূর্বপাড়ায়। তারা ওই এলাকার নবাব আলীর ছেলে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ মিয়া এজাহারের বরাত দিয়ে জানান, গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা হয়। তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রকির সঙ্গে থাকা দুই প্রতিবেশি আহত হয়ে প্রাণে বেঁচে যান। ঘটনার পরদিন ১২ জুলাই দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও সাত-আটজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ কর্মকর্তা রউফ বলেন, ‘দুই আসামিকে সোমবার সকালে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে।’

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :