ডাব খাইয়ে প্রবাসীর সর্বস্ব লুট

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১৮:৫১

বিদেশ ফেরত উত্তরবঙ্গগামী যাত্রীদের নেশার কবলে ফেলে সর্বস্ব লুটের অন্যতম পরিচিত জায়গা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল রোড ফুড ভিলেজ হোটেল। প্রতারক চক্রের দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, ফুড ভিলেজ প্লাসের ডাব ব্যবসায়ীসহ হকারদের সঙ্গে তাদের যোগাযোগ রয়েছে।

গত ১৫ অক্টোবর ঢাকায় গ্রেপ্তারকৃত প্রতারক চক্রের তিনজন সদস্যের তথ্যের বরাত দিয়ে রবিবার সকাল ১০টায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা বিমান বন্দর থেকে ওমর শরীফের সঙ্গে বাসের টিকিট কেটে একসঙ্গে নাটোরের উদ্দেশ্যে রওনা হন শামিম, আপেল ও আমির নামে তিন প্রতারক।

পথে হাটিকুমরুল রোড ফুড ভিলেজে যাত্রা বিরতিতে খাওয়া দাওয়া শেষে একসঙ্গে ডাবের পানি খান তিনজন। পরে বাসে উঠার কিছুক্ষণ পর অচেতন হয়ে যায় ওমর শরীফ। ওমর শরীফকে অজ্ঞান করে সব মালামাল, টাকা-পয়সাসহ পায় পাঁচ লাখ টাকার সামগ্রী নিয়ে গাড়ি থেকে নেমে যায় প্রতারক চক্রের সদস্যরা।

এ ঘটনায় নাটোরের বড়াইগ্রামে মামলা করেন ওমর শরীফ। শুধু ওমর শরীফই নন, এভাবে শতাধিক ব্যক্তির কাছ থেকে একই কৌশলে ফুড ভিলেজ প্লাস হোটেলের ডাবের সঙ্গে অজ্ঞানের ওষুধ খাইয়ে মালামাল লুট করা হয়।

অবশেষে ৭ অক্টোবর মিশর ফেরত লিটন সরকার নামে এক যুবকের মালামাল লুটের ঘটনায় ১৫ অক্টোবর এই চক্রের মূল হোতা আমির, আপেল ও শামীমকে গ্রেপ্তার করা হয়েছে। তারা উত্তরবঙ্গগামী যাত্রীদের টার্গেট করে ফুড ভিলেজে নিয়ে কৌশলে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। গ্রেপ্তার শামীমের বাড়ি বরিশালের গৌরনদীতে এবং আপেল ও আমিরের বাড়ি জামালপুরে। তাদের চক্রে আরও সদস্য রয়েছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

ফুড ভিলেজ হোটেল ঘিরে অজ্ঞানপার্টির তৎপরতার বিষয়ে প্রতিষ্ঠানটির ডিজিএম শাহজাহান রেজা সাগর বলেন, ফুড ভিলেজের আশপাশে নানা শ্রেণির লোকজন ঘুরে বেড়ায়। কে কী করেন, তা আমার জানার বিষয় নয়।

সাগর বলেন, অনেক ভ্রাম্যমাণ হকার এখানে ব্যবসা করে। ডাবের দোকানগুলো ইজারার মাধ্যমে চলে। ফুড ভিলেজে এমন কর্মকাণ্ড ঘটে তা আমাদের জানা নেই।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :