নিরাপত্তা বাড়িয়ে আরিয়ানকে বিশেষ ব্যারাকে স্থানান্তর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১৯:১৩ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২১, ১৯:০৮

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর হেফাজতের রিমান্ড শেষ হওয়ার পর তাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের নিরাপত্তা বাড়িয়েছে। জানা গেছে, তাকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে, তারা মাদক মামলার অন্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ এবং দেখাও করছেন না।

এদিকে, শাহরুখপুত্র আরিয়ান কারাগারের পরিস্থিতি এবং কারাগারের খাবারের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে। এর ফলে জেল কর্তৃপক্ষ আরিয়ানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন।

এর আগে কর্তৃপক্ষ জানিয়েছিলেন যে, আরিয়ানের বাবা-মা তার ক্যান্টিনের খরচের জন্য সাড়ে চার হাজার টাকার মানি অর্ডার পাঠিয়েছিল। কারণ, তাকে এখনও বাড়ির কোনো খাবার খেতে দেওয়া হচ্ছে না। তার জামিনের আদেশ ২০ অক্টোবর পর্যন্ত স্থগিত করেছে আদালত।

অন্যদিকে, আরিয়ান এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে প্রতিশ্রুতি দিয়েছেন যে, তিনি ভালো কাজ করবেন এবং একদিন তাকে গর্বিত করবেন। জানা গেছে, এনসিবির সমীর ওয়াংখেড়ের সঙ্গে এনজিও কর্মীরা শাহরুখের ছেলেকে কাউন্সেলিং করছিলেন।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :